ফিশ ফিড কাঁচামাল সরবরাহকারী এবং প্রস্তুতকারক

8 Jun 2024    - Admin

ফিশ ফিড কাঁচামাল সরবরাহকারী এবং প্রস্তুতকারক – নাম অনুসারে, মাছের খাদ্য হল মাছের খাদ্য। ফিশ ফিড তৈরির জন্য প্রয়োজনীয় মৌলিক উপাদানগুলো কী কী? প্রোডিজি ফুডস সারা ভারতে ফিশ ফিড কাঁচা মাল সরবরাহকারী এবং প্রস্তুতকারকদের সরবরাহ করে। আমরা প্রোটিন, চর্বি, ভিটামিন এবং খনিজগুলি মাছের খাবারের বেশিরভাগ উপাদান তৈরি করি। চালের খড়ের গুঁড়া, শিমের পিঠা, চিনাবাদামের পিঠা, ভুট্টার আঠা, চালের তুষ, তুষ, পঙ্গপালের পাতার গুঁড়া এবং অন্যান্য উপকরণ প্রাথমিক কাঁচামাল।

প্রডিজি ফুডসকে ভারতের শীর্ষ মাছের খাদ্য সরবরাহকারী হিসেবে গড়ে তোলা আমাদের দীর্ঘমেয়াদী লক্ষ্য। এবং এখন, আপনার সকলের ভালবাসা এবং সমর্থনের জন্য ধন্যবাদ, আমরা আমাদের ব্যবসা প্রসারিত করছি এবং দ্রুত বৃদ্ধি করছি। আমরা আমাদের সমস্ত গ্রাহক, সমর্থক, বন্ধুবান্ধব এবং পরিবারের পাশাপাশি প্রডিজি ফুডস দলের সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করতে চাই যারা অক্লান্ত পরিশ্রম করে কোম্পানিটিকে দুর্দান্ত করে তোলে।

ফিশ ফিড কাঁচামাল সরবরাহকারী এবং প্রস্তুতকারক

ভারতের শীর্ষ ফিশ ফিড কাঁচামাল সরবরাহকারী এবং প্রস্তুতকারক

বর্তমানে, প্রডিজি ফুডস হল ভারতের শীর্ষস্থানীয় ফিশ ফিড কাঁচামাল সরবরাহকারী এবং প্রস্তুতকারকদের মধ্যে একটি। আমাদের ফিশ ফিড পুষ্টিকর স্বাস্থ্যকর কাঁচামাল থেকে তৈরি করা হয়। উচ্চ প্রোটিন কন্টেন্ট, মাছের জন্য উপযুক্ত যেগুলি আরও দ্রুত বৃদ্ধি পাচ্ছে। আমাদের মাছের খাবার খাওয়ানোর মাধ্যমে, আপনি মাছের চাষের সময়কাল কমাতে পারেন এবং জনবল ও অন্যান্য খরচের অর্থ সাশ্রয় করতে পারেন। ভারতে মাছের কাঁচামালের জন্য আমাদের বেছে নেওয়ার গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য:-

  • সেরা উপকরণ এবং সবচেয়ে উন্নত প্রযুক্তি দিয়ে তৈরি.
  • দ্রুত উন্নয়ন প্রচার করে, যার ফলে খরচ কমায় এবং লাভ বৃদ্ধি পায়।
  • কম নির্মাণ খরচ, সময় এবং ব্যয় সাশ্রয়, এবং লাভজনকতা বৃদ্ধি।
  • উচ্চ মানের প্রোটিন রয়েছে।
  • হজম করা সহজ, মাছের স্বাস্থ্যের প্রচার করে এবং তাদের বৃদ্ধি ত্বরান্বিত করে।

প্রডিজি ফুডস আপনাকে আপনার অর্থের জন্য সর্বাধিক পাওয়ার গ্যারান্টি দেওয়ার জন্য আপনাকে সম্পূর্ণ সহায়তা প্রদান করে।

আমাদের পেশাদারদের দল সর্বদা আপনাকে সাহায্য করার জন্য প্রস্তুত এবং সেরা মাছ চাষের অনুশীলনের বিষয়ে আপনাকে পরামর্শ দিতে প্রস্তুত যাতে আপনি আর্থিক সাফল্য অর্জন করতে পারেন। আপনি যখন প্রোডিজি ফুডস থেকে ফিশ ফিড কিনবেন, তখন আপনি আমাদের ওয়াটার ট্রিটমেন্ট পণ্য বিনামূল্যে পাবেন।

মাছের খাদ্যের প্রকার কাঁচামাল এবং পুষ্টিকর খাদ্য

এখানে কিছু উপাদান রয়েছে যা মাছের খাদ্যের কাঁচামালের জন্য প্রয়োজনীয় –

প্রোটিন

প্রোটিন শরীরের কোষ, টিস্যু এবং অঙ্গগুলির একটি গুরুত্বপূর্ণ উপাদান, সেইসাথে মাছের জন্য একটি গুরুত্বপূর্ণ পুষ্টি। মাছের স্বাভাবিক বৃদ্ধির জন্য একটি নির্দিষ্ট পরিমাণ সহজে হজমযোগ্য এবং শোষণযোগ্য প্রোটিন, পাশাপাশি বিভিন্ন অ্যামিনো অ্যাসিডের সঠিক ভারসাম্য প্রয়োজন।

চর্বি

বিশেষ করে অপরিহার্য ফ্যাটি অ্যাসিড মাছের রোগ প্রতিরোধক প্রতিক্রিয়া নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। খাদ্যে অত্যাবশ্যকীয় ফ্যাটি অ্যাসিড অন্তর্ভুক্ত করে প্রাণীদেহের হিউমারাল এবং সেলুলার ইমিউনিটি শক্তিশালী করা যেতে পারে।

ভিটামিন

মাছের নিয়মিত শারীরবৃত্তীয় কার্যকারিতা বজায় রাখতে এবং স্বাভাবিকভাবে বেড়ে উঠতে ভিটামিনগুলি অপরিহার্য পুষ্টি। অ্যান্টিঅক্সিডেন্টগুলি অসম্পৃক্ত ফ্যাটি অ্যাসিড এবং চর্বি-দ্রবণীয় কোষের ঝিল্লির অক্সিডেশন প্রতিরোধ করে এতে প্রধান ভূমিকা পালন করে। ,

খনিজ পদার্থ

মাছের রোগ প্রতিরোধ ক্ষমতা এবং রোগ প্রতিরোধ ক্ষমতা খনিজ উপাদান যেমন আয়রন, সেলেনিয়াম, তামা, দস্তা এবং অন্যান্যের উপর অনেক বেশি নির্ভর করে এবং খাদ্যে এই পুষ্টির অভাব হতে পারে না।

কেন ফিশ ফিড কাঁচামাল সরবরাহকারী এবং প্রস্তুতকারক হিসাবে প্রডিজি ফুডগুলি বেছে নিন?

প্রডিজি ফুডস গুণমান এবং উদ্ভাবনের প্রতি আমাদের নিরলস উত্সর্গ আমাদেরকে মাছের খাদ্যের জন্য কাঁচামালের সেরা সরবরাহকারী এবং প্রস্তুতকারকদের একজন করে তোলে। ভারতে প্রথম রাইস ডিডিজিএস প্রবর্তনকারী হিসাবে, আমরা আমাদের উদ্ভাবনী চেতনা প্রদর্শন করি এবং বিদেশী অমেধ্য থেকে মুক্ত, দীর্ঘ শেলফ লাইফ এবং যুক্তিসঙ্গত মূল্য রয়েছে এমন পণ্যগুলি অফার করার জন্য কঠোর মানের পরীক্ষা করি। আপনার বিশ্বস্ত অংশীদার হিসাবে, আপনার সাফল্য এবং সুখ আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার।

মাছের পুষ্টি চাহিদা পূরণের প্রক্রিয়াটি জটিল। একটি সম্পূর্ণ ফিড ফর্মুলা তৈরি করার সময়, আমাদের অবশ্যই ইতিমধ্যে উপলব্ধ মৌলিক উপাদানগুলি দিয়ে শুরু করতে হবে এবং নতুন প্রোটিন, চর্বি এবং কার্বোহাইড্রেট উত্স তৈরি করতে হবে যা স্বাদু পানির মাছের জন্য গ্রহণযোগ্য। বৃদ্ধিকে উদ্দীপিত করার জন্য পুষ্টির প্রয়োজনীয়তা পূরণের ভিত্তিতে একটি সম্পূর্ণ এবং যুক্তিসঙ্গতভাবে অর্থনৈতিক ফিড তৈরি করা উচিত। প্রডিজি ফুডস আমাদের ব্যাপক আন্তর্জাতিক অভিজ্ঞতা এবং শিল্প বোঝার জন্য সর্বোচ্চ মানের প্রয়োজনীয়তা মেনে চলা সাশ্রয়ী সমাধান প্রদান করে।

যোগাযোগের ঠিকানা

নাম: প্রডিজি ফুডস

ঠিকানা: SCO-25, প্রথম তলা, চণ্ডীগড় আম্বালা হাইওয়ে, জিরাকপুর, পাঞ্জাব – 140603 (ভারত)

ফোন নম্বর: +91-98763-28135, +91-86999-02333, +91-99882-04976

সচরাচর জিজ্ঞাস্য
প্রশ্ন – ভারতে শীর্ষ মাছ খাওয়ার কাঁচামাল প্রস্তুতকারক কারা?

A – Prodigy Foods হল ভারতের একটি শীর্ষ ফিশ ফিড কাঁচামাল প্রস্তুতকারী সংস্থা এবং সরবরাহকারী৷ আমাদের ফিশ ফিড পুষ্টির দিক থেকে সুষম কাঁচামাল দিয়ে তৈরি।

প্রশ্ন – মাছের খাদ্যের সবচেয়ে দামি উপাদান কী?

A – প্রতিটি প্রজাতির জন্য প্রোটিনের প্রয়োজনীয়তা সঠিকভাবে নির্ণয় করা এবং সংষ্কৃত জীবন পর্যায়ে গুরুত্বপূর্ণ কারণ প্রোটিন হল মাছের খাদ্যের সবচেয়ে ব্যয়বহুল উপাদান।

প্রশ্ন – মাছের খাদ্যের প্রাথমিক উপাদানগুলো কী কী?

A – মাছের খাবার, গমের খাবার, খামিরের গুঁড়া, খনিজ এবং ভিটামিন প্রিমিক্স, সয়াবিন খাবার, তুলা খাবার, চিনাবাদামের খাবার এবং রেপসিড খাবার ভাসমান মাছের খাদ্য তৈরিতে ব্যবহৃত কিছু মৌলিক উপাদান